Recent Posts

জিনসিন সিরাপ,জিনসিন প্লাস,জিনসিন সিরাপ খেলে কি হয়,জিনসিন সিরাপ এর পার্শ্বপ্রতিক্রিয়া,জিনসিন প্লাস এর দাম

জিনসিন সিরাপ,জিনসিন প্লাস,জিনসিন সিরাপ খেলে কি হয়,জিনসিন সিরাপ এর পার্শ্বপ্রতিক্রিয়া,জিনসিন প্লাস এর দাম,জিনসিন এর উপকারিতা

জিনসিন সিরাপ

তো আজকে আবারো চলে আসলাম স্বাস্থ্য টিপস এর নতুন আরেকটি বিষয় নিয়ে তো আজকে আমরা সরাসরি অরিজিনাল জিনসিন নিয়ে কথা বলবো। অরজিনাল জিনসিন যার নাম হচ্ছে শরবত, জিনসিন এটা মূলত ইউনানী মেডিসিন জিনসিনের নাম আপনারা অনেকেই শুনেছেন জিনসিন সিরাপ শক্তি বর্ধক ঔষধ এটা খেলে কি হবে।

জিনসিন প্লাস এর দাম কত..?

জিনসিন সিরাপ এর দাম ১০০ টাকা
তবে আপনি একসাথ ২থেকে ৩টি কিনলে ৮০ থেকে ৯০ টাকাই পাবেন।


জিনসিন এর উপকারিতা

 • যৌন ক্ষমতা বৃদ্ধি
 • দ্রুত বীর্যপাত রােধ
 • লিঙ্গ উত্থানে সমস্যার প্রতিকার 
 • কোলেস্টরেল নিয়ন্ত্রন।
 • রােগ প্রতিরােধ ক্ষমতা বৃদ্ধি।
 • ফুসফুসের রােগে উপকারি।

জিনসিন সিরাপ খেলে কি হয়

মূলত এটা যাদের যৌন দুর্বলতা রয়েছে তারা এটা সেবন করবেন মানসিক অশান্তি যাদের রয়েছে মানসিক চাপ যাদের রয়েছে তার এটি সেবন করবেন। এটার মূল কাজ হচ্ছে আপনার যৌন শক্তি বৃদ্ধি করে থাকে।


অরিজিনাল জিনসিন এটা আপনি বাংলাদেশের না বাহিরের দেশে  বাংলাদেশের যেসব দোকান রয়েছ আপনি সে সব দোকান এগুলো পেয়ে যাবেন ইনশাল্লাহ।  


মূল কথা হচ্ছে অরিজিনাল জেনুইন প্রোডাক্ট কিনে নিবেন ঠিক আছে। এটা মূলত যৌন শক্তিবর্ধক আপনি যদি এটা সেবন করেন আপনার শরীরের শক্তি তাৎক্ষণাৎ বৃদ্ধি পাবে। মূল কথা হচ্ছে যারা মনে করেন যে খুব দ্রুত শক্তিশালী হতে চান যৌন উত্তেজনায় উদ্দীপনা হতে চান খুব শক্তি পেতে চান খুব তাড়াতাড়ি তাদের জন্য মূলত এই জিনসিন সিরাপ।


মূলত যারা তৎক্ষণাৎ এনার্জি যারা চান তাদের জন্য এটা মূলত যৌন শক্তি বৃদ্ধি করার কাজ করে।


জিনসিন খাওয়ার নিয়মঃ


আপনাদের কে এটা মূলত ডাক্তাররা সকালে দুই চামচ এবং রাতে দু'চামচ প্রাপ্ত বয়স্কদের জন্য দিয়ে থাকেন। তো মূলত যারা সেবন করবেন তারা যদি ২০বছরের  উর্ধে হন বা ২২বছরের  উর্ধে হন তারা প্রতি রাতে যেহেতু বাংলাদেশের বেশিরভাগ মানুষ রাত্রে সহবাস করতে থাকেন বা যৌনমিলন করে থাকে তারা অবশ্যই প্রতিরাতে একবারে তিন চামচ সেবন করবেন। 


অবশ্যই এটা সেবনের পরে কুসুম কুসুম গরম পানি বা দুধ অথবা অথবা কিছু পরিমাণে মধু অবশ্যই খাবেন। তারপরে আপনি খাবেন আপনার সহবাসের এক থেকে দেড় ঘন্টা পূর্বে এটা খাবেন এক থেকে দেড় ঘন্টা পূর্বে খাবেন তাহলে আশা করছি ২০ থেকে ২৫ মিনিট আপনি নির্দ্বিধায় সহবাস করতে পারবেন.।


খুব সুন্দর ভাবে করতে পারবেন। আদ্যাশক্তির আসবে আপনার শরীরের মধ্যে এটাই হচ্ছে মূল কথা। তো যাদের বয়স 40 এর উর্দ্ধে যারা আছেন তারা মূলত এটা চার চামচ খাবেন ঠিক আছে। এটা আবার মাত্রাতিরিক্ত পুরা এক বোতল খেয়ে ফেলবেন না। তাহলে কিন্তু মানে কি বলবো টনটন হয়ে থাকবে সারারাত বুঝতে পরলেন। 


জিনসিন সিরাপ   এর পার্শ্বপ্রতিক্রিয়া


তো চলুন কথা বলা যাক জিনসিন এর পার্শ্বপ্রতিক্রিয়া নিয়ে।এটি একটি ইউনানী ওষুধ এবং এটি বাংলাদেশ সরকার কর্তৃক অনুমোদিত নয়।এটির ভেতর এমন কিছু উপাদন রয়েছে যা কিনা স্বাস্থের জন্য মারাত্মক ক্ষতিকারক।যৌন উত্তেজক ওষুধের পার্শ্বপ্রতিক্রিয়া সম্পকে আজ আমরা বিস্তারিত আলোচনা করবো।


এ জিনসিন সেবন করলে আপনার যে সকল সমস্যা দেখা দেবে তা হলোঃ

১.কিডনি নষ্ট হয়ে যেতে পারে।

২.প্রচুর পরিমাণে বাতের  ব্যথা  হতে পারে

৩.লিভার সমস্যা দেখা দিতে পারে।

৪.ক্যানসার এর মতন মরন ব্যাধি রোগ হতে পারে

৫.ব্লাড প্রেশার বেরে যেতে পারে এবং উচ্চ রক্ত চাপের ফলে আপনার মৃত্যু পযন্ত হতে পারে।

৬.শরীলে জালা পোড়া ভাব অনুভব করতে পারেন।

৭.জিনসিন সেবনের ফলে আপনি গ্যাস্ট্রিক এর সমস্যা দেখা দিতে পারে।

এছাড়াও আরও অনেক ধরনের সমস্যা দেখা দিতে পারে। আপনি যদি এই জিনসিন সিরাপ মাত্রা অতিরিক্ত খেয়ে ফেলেন তাহলে আপনার যৌন ক্ষমতা চিরতরে হারাতে পারেন। এছাড়া আপনি ধীরে ধীরে দুর্বল হতে থাকবেন। খাবার রুচি নষ্ট হয়ে যাবে এবং সময়ের সাথে সাথে আপনার শরীরে বিভিন্ন ধরনের রোগের বাসা বাধতে আরম্ভ করবে।


তাই আমার মতে এই ধরণের যৌন উত্তেজক ওষুধ খেয়ে সামরিক সময়ে জন্য স্ত্রীকে আনন্দ দেওয়ার থেকে। সৃষ্টিকর্তা মানুষকে যতোটুকু দান করেছেন ততটুকু নিয়ে সন্তুষ্ট থাকাই ভালো।


আপনার যদি এই ধরনের সমস্যা হয়ে থাকে তাহলে আপনি একজন অভিজ্ঞ ডাক্তারের শরণাপন্ন হন এবং তিনি আপনাকে দেখে আপনার রোগকে পর্যালোচনা করে সঠিক চিকিৎসা প্রদান করবেন এটাই আপনার জন্য সবথেকে ভালো উপায় হবে। 

বিশেষ সতর্কতাঃ আমার পোষ্টে দেখে অনুপ্রাণিত হয়ে কেউ ঔষধ সেবন করবেন না। আমি এই পোষ্টে করেছি আপনাদেরকে এই ঔষধ সম্পর্কে বেসিক ধারণা দেওয়ার জন্য। আমার অথবা বর্ণনা প্রেসক্রিপশন এর বিকল্প হিসেবে বিবেচনা করা যাবে না। এর পূর্বে চিকিৎসকের পরামর্শ গ্রহন করুন কারণ চিকিৎসক রোগীর সকল দিক বিবেচনা করে ঔষধ নির্বাচন ও নির্ধারণ করে থাকেন।

Post a Comment

Cookie Consent
We serve cookies on this site to analyze traffic, remember your preferences, and optimize your experience.
Oops!
It seems there is something wrong with your internet connection. Please connect to the internet and start browsing again.
AdBlock Detected!
We have detected that you are using adblocking plugin in your browser.
The revenue we earn by the advertisements is used to manage this website, we request you to whitelist our website in your adblocking plugin.
Site is Blocked
Sorry! This site is not available in your country.