Recent Posts

মোটা হওযার সহজ নিয়ম।কিভাবে ওজন বৃদ্ধি করব।মোটা হওয়ার ঘরোয়া উপাই।

মোটা হওযার সহজ নিয়ম।কিভাবে ওজন বৃদ্ধি করব।মোটা হওয়ার ঘরোয়া উপাই।


আজ আমি আপনাদের সামনে কথা বলব ওজন বাড়ানো নিয়ে বন্ধুরে আমার আমাদের দেশে অনেক যুবক-যুবতী রয়েছেন যারা একেবারেই লিখ থেকে পাতলা শরীরের হয়ে থাকেন তো এই পাতলা শরীর নিয়ে তাদের কিন্তু সমাজে অনেক সময় কিছুটা ছোট হতে হয় লজ্জিত হতে হয় তো বন্ধুরা আমার যারা এই পাতলা শরীর নিয়ে হতাশায় ভোগেন তাদের জন্য আজকে অত্যন্ত চমৎকার একটা আআইডিয়া নিয়ে আমি হাজির হয়েছি আমি সব সময় একটা কথা বলি আমরা আমাদের ওয়েবসাইট যে সকল পোষ্ট করে থাকি তা আমি হয় নিজের উপরে প্রয়োগ করে প্রমাণ করার চেষ্টা করি অথবা আমার কোন রোগীর উপরে প্রয়োগ করে সেটার সত্যতা যাচাই করার চেষ্টা করি

যখনই সত্য তা পায় যখনই তার গুণাগুণ সম্পর্কে আমি 100% নিশ্চিত হই তখনই কিন্তু সেটি আমি আপনাদের সামনে উপস্থাপন করার চেষ্টা করি বন্ধুরা আমার আজকে মোটা হওয়ার এবং ওজন বাড়ানোর যে পদ্ধতি নিয়ে আলোচনা করব এটি সরাসরি আমি আমার নিজের উপরে এবং আমার পরিবার সন্তান-সন্ততির উপরে প্রয়োগ করেছে তো বন্ধুরা আমার সেই নিজের উপর প্রয়োগ করার বিষয়টি নিয়ে আপনাদের সামনে কথা বলব কি খেয়ে আমি আমার ওজন বৃদ্ধি করেছি আমার সন্তানেরা করেছে আমার স্ত্রী করেছে একদম হাতে হাতে আমি আপনাদের সেটা বলবো।

তো একমাস আগে থেকে আমি মোটা হওয়ার জন্য আমি কিছু পদ্ধতি ন্যাচারালি প্রয়োগ করেছি আমার দেহের উপরে আলহামদুলিল্লাহ আমার খুব ভালো লাগছে এবং আমি খুব ভালো ফল পেয়েছি আমার সন্তানরা অনেক চিকন ও পতলা ছিলো তারাও বেশ একটা ভালো ফল পেয়েছে। এটি আমি নিশ্চিত ১০০% পার্সেন্ট নিশ্চিত ইনশাল্লাহ যদি আপনারা আপনার নিজের উপরে অথবা আপনার স্ত্রীর উপরে অথবা আপনার সন্তান সন্ততির উপরে প্রয়োগ করেন ইনশাআল্লাহ এর 100% ফলাফল আপনারা পেয়ে যাবেন।




তো বন্ধুরা আমার আমি প্রতিদিন সকালে খালি পেটে একটা রেমিডি তৈরি করে খেয়েছি এগুলো হচ্ছে,
আপনি প্রতিদিন শোয়ার আগে ঘুমানোর আগে একটা গেলাসের মধ্যে আপনি এক মুষ্টি পরিমাণে ছোলা বুট আপনি ঢেলে নিবেন এক মুষ্টি ছোলা বুট আপনি বেশি যদি হজম করতে পারেন সমস্যা নেই আপনি চাইলে বড্ড বেশি খেলেও সমস্যা নেই বা এর থেকে একটু কম খেলেও সমস্যা নেই।

আমি এক মুষ্টি পরিমাণ প্রতিদিন এই ছোলা বুট আমার গেলাস এরমধ্যে আমি ডেলে নেই এরপরে যে কাজটি করতে হবে এটার সাথে কিসমিস আছে এই কিসমিস আপনার প্রতিদিন 1 টেবিল চামচ বা দুই তিন চার চামচ পরিমাণ মত। কিসমিস গুলো আছে আপনার এই কিসমিস গুলো আপনি বাজার থেকে সুন্দর এক নাম্বার কিসমিসটা কেনার চেষ্টা করবেন এরপর এই কিসমিসটা আপনি একটা গ্লাসের মধ্যে আপনি এক টেবিল চামচ অথবা চা চামচের কমপক্ষে ২,৩,৪ অর্থাৎ আপনার কমপক্ষে ২০থেক ২২ টা যেন হয়।

এরকম পরিমাণে কিসমিস আপনি ওই গ্লাসের মধ্যে  ঢেলে নেবেন এরপরে যে কাজটি করতে হবে সেটি হচ্ছে কাজুবাদাম বন্ধুরা আমার কাজুবাদাম টা একটু খানি দাম বেশি, এই কাজুবাদাম অর্থাৎ এগুলো কিন্তু আমি যেগুলো বলছি এগুলো সব মুদি দোকানে পেয়ে যাবেন বাজারের যে সব দোকানে আমরা মশলা পাতি কিনি ওইসব দোকানেও গুলো তে পেয়ে যাবেন।

মোটা হওয়ার সহজ উপায় কাজুবাদাম

এই কাজুবাদাম সাদা দেখতে কাজুবাদাম আপনি চার পাচটা নেবেন এই কাজুবাদাম ৫,৭নেওয়ার পর আপনার যেটা করতে হবে সেটি হচ্ছে পেস্তাবাদাম নেবেন বন্ধুরা আমার পেস্তাবাদাম দাম তো আমি আপনাদের দেখিয়ে দিচ্ছি আপনারা মোদি মনোহারী দোকান এটা পেয়ে যাবেন মসলার দোকান পেয়ে যাবেন পেস্তাবাদাম এটাও আপনি পাঁচ সাতটা আপনার ওই গ্লাসের মধ্যে নিয়ে নেবেন 


যখন তাহলে দেখা গেল যে আমি আমার গ্লাসের ভিতরে কি কি রাখবো এক মুষ্টি পরিমাণ এ বোট রাখবো ছোলা বুট রাখবো এরপরে আমি একটা বিল চামচ পরিমানের কিসমিস রাখবো এরপরে আমি কাজুবাদাম এটা নেব পাঁচ-সাতটা এরপরে পেস্তাবাদাম সেটাও নিব ৫,৭ টি আপনারা পেস্তা বাদামটা সহ এই চারটা উপাদান যখন আপনি একটা একটা গ্লাস মধ্যে রাখবেন এরপরে ওই গ্লাসের ভিতরে আপনি হাফ এর থেকে একটু বেশি করে আপনি পানি পরিষ্কার পানি ঢেলে গেলাসটা একদম উপরে ঢেকে রাখবেন।


যখন সকাল হয়ে যাবে আপনি দেখবেন প্রত্যেকটা জিনিস ফুলে-ফেঁপে একটু বড় হয়ে গেছে বুট গুলো অনেক বড় হয়ে গেছে বাদামগুলো বাছাই যে বড় হয়ে গেছে এরকম কিছু কাজুবাদাম একদম ফুলেফেঁপে আছে এরপরে যে কাজটি করবেন একটি চামচ দিয়ে নেড়ে আপনি সর্বপ্রথম এর পানিটা একদম খেয়ে ফেলবেন।


পানি একবার খাওয়া হলে আবার দ্বিতীয়বার গ্লাস এর মধ্যে পানি ঢালবেন এবং সেই পানিটা আবার খেয়ে ফেলবেন এরপরে এইযে কিসমিস তারপরে বাদাম বুট একটা বাটির মধ্যে ঢেলে নিন এরপর আস্তে করে আপনি ধীরে ধীরে এর প্রত্যেকটা জিনিস সম্পূর্ণটা খেয়ে ফেলবেন অর্থাৎ পানিতে তো আপনি আগে খাবেন তারপরে এই জিনিসগুলো কিন্তু আপনি ফেলে দেবেন না।


তো বন্ধুরা আমার একটি অত্যন্ত চমৎকার একটা রেমিডি আমি অনেকগুলো রেমেডি কিন্তু আমার জীবনে আমি আপ্লাই করেছি কিন্তু এই লিকলিকে পাতলা শরীরটা আমি সত্যিকার অর্থেই বলি আমি ভালো একটা ওজন বাড়াতে পারছিলাম না কিন্তু যখন আমি এই চারটা বিষয় সম্পর্কে জানালাম অত্যন্ত চমৎকার একটা ফল আমি পেয়ে গেছি।


এই চারটা জিনিস একত্র করে খেয়ে আরেকটা জিনিস আপনাদের বলে দেয় সেটি হচ্ছে যাদের এই কাঁচা বুট বা কাচা বাদাম গুলো এভাবে খেলে যাদের পেটে একটুখানি গ্যাস হয় বা গ্যাস্ট্রিকের সমস্যা রয়েছে তাদের বলবো আপনারা মেথি মেথি মেথি আপনারা একটু খানি এক গ্লাসের ভিতরে এই এক চিমটি পরিমাণ মেথি আপনারা ভিজিয়ে নিবেন তাহলে যেতে হবে আপনার এই যে গ্যাস্ট্রিক আপনার কিন্তু খুব সহজেই দূর হবে এবং হজম শক্তি বৃদ্ধি পাবে।


এইটা কিন্তু হজমশক্তি বাড়ায় গ্যাস্ট্রিক থেকে একদম জিরো লেভেলে নিয়ে আসে যদি ওই গ্যাস্টিকের উপরে আমার আরও কিছু পোষ্ট করা হয়েছে আমাদের ওযেব সাইটে সেটা আপনারা দেখে নিবেন আমি বলব যারা এই রেমিডি এপ্লাই করতে চান এবং তাদের পেটে বদহজম যদি থাকে তারা সাথে এক চিমটি পরিমাণ মেথি ভিজিয়ে নেবেন এই মথি আপনি মুদি দোকানে পাবেন যে কোন মসলার দোকানে পেয়ে যাবেন।


আরো একটা কথা বলি যারা যৌন রোগে রয়েছেন সাথে আপনারা একটা কাজ করতে পারেন সেটা হচ্ছে রসুন আমি কিন্তু এই বয়সেও নিয়মিত রসুন খাই এই রসুন আপনারা কিছু পরিমাণে রসুন আপনারা একটি গ্লাসের মধ্যে ভিজিয়ে নিতে পারেন তাহলে কি হবে যে আপনার যদি যৌন রোগ থেকে থাকে সেখান থেকেও কিন্তু আপনি মুক্তি পাবেন।


যদি ওই যৌন রোগের উপরে রসুন কিভাবে খেতে হয় তার উপর আমার আলাদা পোষ্ট করা রয়েছে দেখে নিবেন আমি শুধু এইটুকু বন্ধুদের জন্য বলব প্রায় সময় আমরা আমাদের যুবক বন্ধুদের কাছ থেকে নানারকম যৌন সমস্যার কথা শুনে থাকি তাই বলছি আপনি আপনার ওজন টা বাড়ান সেইসাথে আপনার পেটটাকে ভালো করার জন্য আপনি মেথি একটুখানি খান এবং আপনার যৌন যেকোন সমস্যার জন্য আপনি অল্প পরিমাণ আপনি রসুন খাওয়া অভ্যাস করুন। আপনি গ্লাসের মধ্যে মেথি ভিজিয়ে নেন এবং নিয়মিত সেবন করেন তাহলে যদি এই কাজগুলো করেন ইনশাল্লাহ আমি চ্যালেঞ্জ করে বলতে পারি আপনার গ্যাসের সমস্যা অর্থাৎ গ্যাস্ট্রিকের সমস্যা থাকলে চলে যাবে।


তো বন্ধু আপনি একদম লিকলিকে আছেন পাতলা আছেন তারা অবশ্যই এটি এপ্লাই করবেন আর একটা কথা বলি আপনার পেট হচ্ছে সবকিছুর মূল পেট যদি ভালো না থাকে কোনোভাবেই কিন্তু কোন খাবার আপনার দেহে প্রভাব ফেলতে পারবে না।


সেজন্য আপনি যৌন রোগের ঔষধ খান আর যে কোন ঔষধ খান মোটা হওয়ার জন্য ঔষধ খান না কেন আগে পেট টা ঠিক করতে হবে আর পেট ঠিক রাখার জন্য কোন তুলনাই হয় না অতএব আপনি অল্প করে খাবেন এই ভাজা পোরা আবার বেশি করে খাবেন না।


যারা অন্তত মোটা হতে চান ওজন বাড়াতে চান তারা কিন্তু আবার মেথি বেশি খাবেন না কপননা মেথি ওজনটা কে কমিয়ে দেয় তো সবাই ভালো থাকবেন নিজের যন্ত নিবেন।


আল্লাহ হাফেজ আসসালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহি ওয়াবারাকাতুহ।

Post a Comment

Cookie Consent
We serve cookies on this site to analyze traffic, remember your preferences, and optimize your experience.
Oops!
It seems there is something wrong with your internet connection. Please connect to the internet and start browsing again.
AdBlock Detected!
We have detected that you are using adblocking plugin in your browser.
The revenue we earn by the advertisements is used to manage this website, we request you to whitelist our website in your adblocking plugin.
Site is Blocked
Sorry! This site is not available in your country.