Recent Posts

লিঙ্গ মোটা ও লম্বা করার সহজ উপায়

লিঙ্গ মোটা ও লম্বা  করার সহজ উপায়,লিঙ্গ মোটা ও লম্বা কিভাবে করা যায়,লিঙ্গ মোটা ও শক্ত হওয়ার সহজ উপায়,লিঙ্গ বড়ো করার উপায়। 


আসসালামুয়ালাইকুম আমার ভাই বন্ধুরা আশা করি সবাই ভালো আছো।

তোমাদের সুস্বাস্থ্য ও সুস্থ জীবন যাপন সুনিশ্চিত করা আমার মূল লক্ষ্য আজকে আমরা আলোচনা করব লিঙ্গ বড় করার উপায় নিয়ে বা পুরুষাঙ্গ-বড়-করার-উপায় নিয়ে হ্যাঁ বন্ধুরা লিঙ্গ ছোট হওয়ার কারন আমার অনেক বিবাহিত ভাই বোন রয়েছে যারা লিঙ্গ ছোট হওয়ার কারণে স্বামী-স্ত্রীর মধ্যে মনোমালিন্য সংসারে অশান্তি দাম্পত্য জীবনে কলহ ইত্যাদি নানা সমস্যার সম্মুখীন হয়।


আবার অনেক অবিবাহিত ভাই-বোনদের রয়েছে যারা লিঙ্গ ছোট হওয়ার কারণে বিভিন্ন দুশ্চিন্তায় ভোগেন বিয়ে করতে ভয় পায় তাদের সমস্যার সম্মুখীন হয়। বন্ধুরা লিঙ্গ বড় করার জন্য বিভিন্ন অপারেশন রয়েছে তেল রয়েছে ওষুধ রয়েছে বিভিন্ন বই রয়েছে যা অত্যন্ত ব্যয়সাপেক্ষ অনেক ব্যয়বহুল এবং আমাদের শরীরের পক্ষে অত্যন্ত ক্ষতিকর হতে পারে এই সব যদি আমরা এই অপারেশন  করি তাহলে আমরা পুরুষত্বহীনতা হারাতে পারে বিভিন্ন জটিল রোগে আক্রান্ত হতে পারে আমাদের বিভিন্ন যৌন সমস্যার সম্মুখীন হতে পারে ইত্যাদি সমস্যা দেখা দিতে পারে।


 তাই আজকে আমি তোমাদেরকে অত্যন্ত সহজ পরীক্ষালব্ধ এবং অত্যন্ত কার্যকর তিনটি উপায় সম্পর্কে জানাবো যেগুলো তোমরা যদি প্রয়োগ করো তাহলে তোমার লিঙ্গ বড় হবে তোমার লিঙ্গ শক্ত মোটা এবং শক্তিশালী হবে।  তো কি সে উপায় কি করতে হবে আজকে আমি তোমাদেরকে জানাবো।


বন্ধুরা প্রথমে যে নিয়মটি বলবো সেটি হচ্ছে সেকিং পদ্ধতির অর্থাৎ সেকিং অর্থাৎ তোমার তেমাদের পেনিস এর একদম গোড়া তে ধরে ঝাকাতে থাকবে অর্থাৎ এমন ভাবে ঝাকাতে থাকবে যাতে তোমার পেনিস কিনবা লিঙ্গের এক পোকার ব্যায়াম হয়।

 তোমার লিঙ্গের গোড়ার দিকে দু আঙুল ধরে তুমি তোমার লিঙ্গটিকে না রাতে থাকবে এভাবে তুমি 200 থেকে আড়াইশো বার পর্যন্ত তুমি এভাবে নাড়াবে লিঙ্গের গোড়ায় ধরে লিঙ্গটি না রাতে থাকবে। এতে কি হবে তোমার লিঙ্গের রক্ত সঞ্চালন বাড়বে ব্লাড সার্কুলেশন বাড়বে এবং তোমার লিঙ্গ হয়ে উঠবে বড় শক্তিশালী এবং মোটা এটি তুমি 200 থেকে আড়াইশো করবে কিন্তু তার আগে যদি তোমার হস্তমৈথুনের ইচ্ছা জাগে তবে  খাড়া হয়ে যায় তাহলে তুমি তার জন্য কিছুক্ষণ থামো এবং তোমার যখন আবার শিথিল হবে লিঙ্গটি তখন আবার তুমি এভাবে শুরু করবে এভাবে 200 থেকে আড়াইশো বার করো দেখ বেশ কিছু দিন বাদে ফলাফল তুমি নিজেই লক্ষ করবে। 



 দ্বিতীয়তঃ যে পদ্ধতিতে কথা বলবো সেটি হলো জেলপিন পদ্ধতি অর্থাৎ তোমার লিঙ্গটি ভালোভাবে প্রথমে জড়িয়ে নেবে তারপর কিছু পিচ্ছিল জাতীয় তেল বা ক্রিম ইত্যাদি কোথাও থেকে সংগ্রহ করবে  হলে শ্যাম্পু আর সাবান এর অংশ নিতে পারো তুমি এভাবে তোমার লিঙ্গটিকে এভাবে ধরবে  তুমি তোমার আঙুল কে তুমি যে হাত দিয়ে করবে সে আঙ্গুলের হাতের আঙ্গুল কে ওকে মত সাইন করে এভাবে তুমি লিঙ্গের গোড়া থেকে আগার দিকে টানবে গোড়া থেকে আগের দিকে এভাবে তুমি করবে এভাবে প্রায় 50 বার করবে তুমি এরকম হালকা চেপেচুপে গোড়া থেকে একদম আগা পর্যন্ত এভাবে করতে থাকবে এভাবে 50 বার করবে কিন্তু তার আগে যদি তোমার হস্তমৈথুনের ইচ্ছা জেগে যায় এরকম কিছু উত্তেজনা জাগে তাহলে তুমি থামবে এবং যখন তোমার লিঙ্গ টা আবার শিথিল হবে আবার তুমি এ প্রক্রিয়া শুরু করবে এভাবে তুমি 50 বার এরকম করতে থাকবে অবশ্যই গোড়া থেকে আগা 

পর্যন্ত  তাহলে তোমার লিঙ্গে রক্ত সঞ্চালন ব্লাড সার্কুলেশন পারবে তোমার লিঙ্গের সাইজ হবে এবং তোমার লিঙ্গ মোটা হবে শক্তিশালী হবেএবং বড় হয়ে উঠবে খুব সহজেই।



 তৃতীয়তঃ যে পদ্ধতিতে বলবো বন্ধুরা সেটি হচ্ছে স্ট্রেচিং পদ্ধতি অর্থাৎ স্ট্রেচিং বলতে তোমার লিঙ্গ ঠিক এইভাবে তুমি আগার দিকে এইভাবে ধরবে আঘাতে আঘাতে একটু শক্ত করে চেপে ধরে তুমি এভাবে চেপে ধরে আলতো করে টানতে থাকবে হালকা হালকা করে টানতে থাকবে হালকা চেপে ধরে ব্যবহার কুড়ি সেকেন্ড তুমি এভাবে চেপে ধরে টানতে থাকবে না হালকা করে চেপে ধরে হাল্কা করে টানতে থাকবে কুড়ি সেকেন্ড পর হালকা শিথিল করে আবার করতে থাকবে।


 এইভাবে তুমি দশ মিনিট এরকম করতে থাকবে তাহলে কি হবে তোমার রক্ত সঞ্চালন বাড়বে ব্লাড সার্কুলেশন বাড়বে এবং তোমার লিঙ্গ বড় ও শক্তিশালী মজবুত এবং বড় এগুলো তোমরা অবলম্বন করতে পারো এগুলো অত্যন্ত পরীক্ষালব্ধ কার্যকারী এবং অত্যন্ত কার্যকরী তাছাড়া তুমি যাই করো ওষুধ খাও অন্য কিছু করো তোমার কিছুতেই তোমার এসব কাজ হবে না কারণ এটাই এগুলোকে তুমি তোমার লিঙ্গের এক্সারসাইজ বলতে পারো যেমন আমাদের পেশীতে আমরা এক্সারসাইজ করি তেমনি

আমাদের লিঙ্গটি হচ্ছে একটি মাংসপেশি আমাদের মাংসপেশি যেমন আমরে জিম করলে ব্যায়াম করলে যেমন আমাদের বেশি বৃদ্ধি পায়, বেশি বড় হয়। সেরকম আমাদের লিঙ্গ এগুলো এক্সারসাইজ  এ তিনটি এক্সারসাইজ মাধ্যমে তোমার লিঙ্গ বড় করতে পারবে শক্তিশালী করতে পারবে এবং মজবুত করতে পারবে তা যে তোমরা তিনটি নিয়ম ফলো করো লিঙ্গ কে শক্তিশালী বড় মজবুত করে গড়ে তোল তো বন্ধুরা আজকের পোষ্ট এতটুকুই। তোমার পাশে থাকবে সবাইকে ধন্যবাদ সবাই সুস্থ থাকবে ভালো থাকবে।

Post a Comment

Cookie Consent
We serve cookies on this site to analyze traffic, remember your preferences, and optimize your experience.
Oops!
It seems there is something wrong with your internet connection. Please connect to the internet and start browsing again.
AdBlock Detected!
We have detected that you are using adblocking plugin in your browser.
The revenue we earn by the advertisements is used to manage this website, we request you to whitelist our website in your adblocking plugin.
Site is Blocked
Sorry! This site is not available in your country.